1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিসিবির কিউরেটর, স্ত্রীর মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) কর্মরত চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় পড়েছেন। এতে ঘটনাস্থলে তার স্ত্রী সুবর্ণা মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫১ বছর। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন প্রবীণ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেল ৩টায় ভারতের পুনে থেকে নাগপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন বিসিবি কিউরেটর প্রবীণ হিঙ্গনিকার।

নাগপুরের স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, পুনে থেকে নাগপুরে ফিরছিলেন প্রবীণ হিঙ্গনিকার দম্পতি। এসময় বুলডানা জেলার মেহকার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রবীণকে প্রথমে মেহকার একটি সরকারি হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বেসরকারি হাতপাতালে নেয়া হয়। তার হাতে গুরুতর জখম হয়েছে এবং অপারেশন করানো হচ্ছে বলে জানানো হয়।

প্রবীণের বাড়ি ভারতের নাগপুরে। তিনি রঞ্জি ট্রফিতে খেলা সাবেক ভারতীয় ক্রিকেটার। রঞ্জিতে বিদর্ভা টিমকে নেতৃত্ব দিয়েছেন।

এপিআই অরুন বাকেল জানিয়েছেন, ‘ঘটনাস্থলেই প্রবীণের স্ত্রী মারা গেছেন। আর আহত অবস্থায় প্রবীণকে উদ্ধার করে আমরা হাসপাতালে পাঠিয়েছি।’

২০১৮ সালে প্রবীণকে কিউরেটর পদে নিয়োগ দেয় বিসিবি। সম্প্রতি ছুটি নিয়ে দেশে গিয়েছিলেন তিনি। বিদর্ভা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে নানান ভূমিকায় কাজ করেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..